নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর পাল্টাপাল্টি আক্রমণ, আহত ২

লিপু খন্দকার, কুমারখালী :
কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আনারস ও নৌকা প্রতীকের প্রার্থীর মধ্যে সংঘর্ষে ২ জন আহত হয়েছে। শনিবার ভোট গ্রহণের আগের দিন দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত দু গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ায় নৌকার এক ও স্বতন্ত্র প্রার্থীর ১ জন আহত হয়েছে।

সংঘর্ষে আহত হয়েছেন কয়া ইউনিয়নের রাধা গ্রামের স্বতন্ত্র প্রার্থীর কর্মী ভ্যানচালক দুলাল শেখ(৫৫) ও একই ইউনিয়নের বেড় কালোয়া গ্রামের নৌকার কর্মী সিরাজ (৫০)।

আহত ভ্যানচালক দুলাল শেখ জানান, বিকেলে নৌকার প্রার্থী সাদিয়া জামিল কনার দেবর বর্তমান চেয়ারম্যান জিয়াউর রহমান স্বপন বেশকিছু মোটরসাইকেল নিয়ে তার বাড়ির পাশ দিয়ে যাবার সময় তিনি রাস্তায় দাঁড়িয়ে কুশল বিনিময় করেন । এসময় বর্তমান চেয়ারম্যান কিছুদুর এগিয়ে যাবার পর পিছন থেকে তার লোকজন এনামুল, উবায় ও বাবু সহ ১০/১২ জন দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে আহত করেন। পরে তার এলাকার আলিম হোসেন তাকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করেন। বর্তমানে দুলাল শেখ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নৌকার প্রার্থীর দেবর বর্তমান চেয়ারম্যান জিয়াউর রহমান স্বপন জানান, দুপুরে সিরাজ ও শাহিন নামের তাদের দুজন কর্মী কয়া সেন্টারে এজেন্ট ফর্ম জমা দিতে গেলে স্বতন্ত্র প্রার্থী আলী হোসেনের লোকজন তাদের কর্মীদের মারধর করে আটকে রাখে এবং মোটরসাইকেল ভাংচুর করে। সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে পুলিশকে সাথে নিয়ে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে নিয়ে আসেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, আটকে রাখা অবস্থায় পুলিশ গিয়ে উদ্ধারের বিষয়টি সত্য নয়। দুগ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে এতে বড় ধরনের কোন দুর্ঘটনা ঘটেনি।বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। এখনো পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

The post নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর পাল্টাপাল্টি আক্রমণ, আহত ২ appeared first on শৈলবার্তা.

One thought on “নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর পাল্টাপাল্টি আক্রমণ, আহত ২

Leave a Reply

Your email address will not be published.