September 26, 2022

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. এস এম মাহবুবুর রহমানকে নোবিপ্রবির ব্যবসায় প্রশাসন অনুষদের নতুন ডীন হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয় প্রশাসনের এক নোটিশে নতুন ডীন হিসাবে তাকে এই দায়িত্ব দেওয়া হয়। নিয়োগ পাওয়ার বিষয়টি ড. এস এম মাহবুবুর রহমান পরবর্তীতে নিশ্চিত করেন।

নতুন ডীন নিয়োগ পাওয়ার বিষয়ে জানতে চাইলে অধ্যাপক ড. এস এম মাহবুবুর রহমান বলেন,’নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন হিসেবে নিয়োগ দেওয়ায় আমি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ দিদার উল আলম এবং সংশ্লিষ্ট সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি সকলের দোয়া ও সহযোগিতায় ব্যবসায় প্রশাসন অনুষদকে শিক্ষা ও গবেষণায় অনেকদূর এগিয়ে নিয়ে যেতে চাই।’

উল্লেখ্য, ব্যবসায় প্রশাসন অনুষদ থেকে এই প্রথম ড.এস এম মাহবুবুর রহমানকে ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন হিসেবে নিয়োগ দেওয়া হয়। নিজ অনুষদ থেকে ডীন নিয়োগ পাওয়ায় এতে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অনুষদের বিভিন্ন বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীরা।

মোঃ ফাহাদ/বার্তাবাজার/মনির

Leave a Reply

Your email address will not be published.