October 2, 2022

ফরিদপুরের সালথায় নিখোঁজের ১০ দিন পর ব্যাটারী চালিত অটো গাড়ি চালক মোহাম্মাদ আলী মাতুব্বরেরের (৩৫) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে ফরিদপুর-বরিশাল মহাসড়কের পার্শ্ববর্তী নগরকান্দা উপজেলার ভবুকদিয়া নামক স্থানে মহাসড়কের পাশে একটি ডোবার কচুরিপানার ভিতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানায়, রবিবার সকালে মহাসড়কের পাশে একটি ডোবার কচুরিপানার ভিতর একটি অজ্ঞাত লাশ দেখতে পায় তারা। এরপর থানায় সংবাদ দিলে পুলিশ অর্ধগলিত লাশটি উদ্ধার করে। পরে নিহত মোহাম্মাদ আলীর ভাই ওহিদুল মাতুব্বর অজ্ঞাত লাশটি তার ভাইয়ের বলে সনাক্ত করেছে বলে থানার এস আই সিরাজুল ইসলাম জানান।

নিহত মোহাম্মাদ আলী সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের শৌলডুবি গ্রামের ইমান মাতুব্বরের ছেলে। সে পেশায় একজন অটো গাড়ি চালক।

এ বিষয়ে নিহতের ভাই ওহিদুল মাতুব্বর বলেন, গত ১৭ ফেব্রুয়ারি প্রতিদিনের ন্যায় ভাড়ায় চালিত অটো নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখোঁজি করে অবশেষে না পেয়ে ১৮ ফেব্রুয়ারি তারিখে সালথা থানায় একটি নিখোঁজ ডায়েরি করি। রবিবার লাশ উদ্ধারের সংবাদ পেয়ে ঘটনাস্থানে এসে আমার ভাইয়ে লাশ শনাক্ত করি।

নগরকান্দা থানা অফিসার ইনচার্জ হাবিল হোসেন বলেন, ‘ধারণা করা হচ্ছে অটো গাড়ি চালককে অন্য কোথাও মেরে লাশটি এখানে ফেলে গেছে। তবে বিষয়টি গভীরভাবে তদন্ত করে দেখা হচ্ছে।’

রাকিবুল/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.