নিক জোনাসের স্ত্রী বলায় ক্ষেপলেন প্রিয়াঙ্কা!

বর্তমানে হলিউডের বিখ্যাত ফ্রাঞ্জাইজি সিনেমা ‘দ্য ম্যাট্রিক্স পুনরুত্থান’ এর প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই সিনেমায় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। বলিউড ও হলিউডের এই অভিনেত্রীকে পরিচয় করিয়ে দিতে ঠিক অন্য বিশেষণের প্রয়োজন হয় না। কেবল তার নামটাই যথেষ্ট।

এমনকি তিনি নিজেও প্রিয়াঙ্কা চোপড়া নামেই পরিচয় দিতে বেশি স্বচ্ছন্দবোধ করেন। সে জন্যই হয়তো কয়েক সপ্তাহ আগে সোশ্যাল মিডিয়ায় নিজের নাম থেকে স্বামীর পরিচয় মুছে ফেলেন। তখন সবাই ধারণা করেছিল, ১০ বছরের ছোট স্বামী সংগীত শিল্পী নিক জোনাসের সঙ্গে সম্ভবত বিচ্ছেদ ঘটাতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। তবে সেই গুঞ্জনকে ভুল প্রমাণ করে বেশ চুটিয়েই জীবন উপভোগ করছেন বিশ্বের বিনোদন জগতের এই দুই মহাতারকা।
কিন্তু গতকাল বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) ব্রিটিশ দৈনিক ডেইলি মেইলে দ্য ম্যাট্রিক্স পুনরুত্থান সিনেমা নিয়ে একটি প্রতিবেদন ছাপা হয়েছে। সেখানে প্রিয়াঙ্কা চোপড়াকে নিক জোনাসের স্ত্রী বলে পরিচয় দেওয়া হয়। এটিই যেন মেনে নিতে পারলেন না বলিউড অভিনেত্রী। আজ শুক্রবার নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে প্রতিবেদনটির একটি স্ক্রিনশট দিয়ে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘খুব মজার বিষয় হলো যে আমি সর্বকালের সবচেয়ে আইকনিক ফিল্ম ফ্র্যাঞ্চাইজিগুলোর একটি প্রচার করছি এবং আমাকে এখনো ‘এর স্ত্রী…’ হিসেবে পরিচয় করানো হচ্ছে। দয়া করে ব্যাখ্যা করুন কীভাবে এটি এখনো নারীদের সঙ্গে ঘটে? আমার বায়োতে কি আইএমডিবি লিঙ্ক যোগ করা উচিত?’

Leave a Reply

Your email address will not be published.