September 28, 2022

প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর অধীনে বাংলাদেশের সাফল্যের কম নয়। তার অধীনেই নিউজিল্যান্ডের মাটিতে প্রথমবারের মত টেস্টে জয় পায় টাইগাররা। তার অধীনের ওয়ানডে সুপার লিগেও শীর্ষে উঠেছে তারা। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার জন্য দেশজুড়ে ব্যাপকভাবে সমালোচিত হয়েছেন ডমিঙ্গো।

ব্যর্থতার জন্য দেশের মিডিয়ার সমালোচনা যেন নিতে পারছেন না ডমিঙ্গো। নিজের সর্বশেষ সংবাদ সম্মেলনে সাংবাদিকদের ‘স্যার, স্যার’ সম্ভোধন করেন ডমিঙ্গো। আর আজ রোববার (২৭ ফেব্রুয়ারি) হাসতে হাসতে বললেন, কিল দ্য মিডিয়া।

আফগানিস্তানের বিপক্ষে শেষ ওয়ানডের আগে আজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ঐচ্ছিক অনুশীলন করে বাংলাদেশ দল। পাশাপাশি নেটে ব্যাটিং অনুশীলন করছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ ও নাঈম শেখ। ওখানেই দাঁড়িয়ে ছিলেন বেশ কয়েকজন সংবাদকর্মী।

নেটে নাঈমকে সাইড আর্মে বল থ্রো করছিলেন নাসির। কিন্তু ব্যাটে বলে কানেক্ট করতে পারেননি নাঈম। বলটি নেট ভেদ করে বাইরে বেরিয়ে আসে এবং লোহার গ্রিলে দাঁড়ানো থাকা এক সংবাদ কর্মীর গায়ে আঘাত হানে। এ সময় নাসিরকে উদ্দেশ্য করে ডমিঙ্গো বলেন, কিল দ্য মিডিয়া!

তখন সেখানে উপস্থিত এক সংবাদকর্মী ডমিঙ্গকে বলেন, ‘ডোল্ট কিল আস!’ পরে সংবাদকর্মীদের মারতে চাইছেন কেন ডমিঙ্গোর কাছে এমন প্রশ্নের উত্তর জানতে চাওয়া হলে তিনি অট্টহাসিতে বোঝাতে চাইলেন, মজা করছিলাম।

The post নাসিরকে ডেকে ডমিঙ্গো বললেন, কিল দ্য মিডিয়া appeared first on bd24report.com.

Leave a Reply

Your email address will not be published.