October 5, 2022

নওগাঁর ধামইরহাট সীমান্তে মদ্যপ অবস্থায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) সদস্য দিলিপ কুমারকে (৪০) আটক করে স্থানীয় বিজিবি ক্যাম্পে সোপর্দ করেছে এলাকাবাসী। এসময় তার কাছ থেকে একটি অস্ত্র, হ্যান্ড গ্রেনেড ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৬ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে ধামইরহাট উপজেলার কালুপাড়া ক্যাম্পের বিজিবি সদস্যরা তাকে আটক করে।

বিজিবি সূত্রে জানা যায়, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) সদস্য দিলিপ কুমার ইউনিফর্ম পরিহিত অবস্থায় মদপান করে মাতাল অবস্থায় ২৭১/৪এস নম্বর মেইন পিলার দিয়ে বাংলাদেশে প্রবেশ করে চিৎকার-চেঁচামেচি শুরু করে। পরে ধামইরহাট উপজেলার কালুপাড়া গ্রামবাসীরা তাকে আটক করে স্থানীয় কালুপাড়া বিজিবি ক্যাম্পে সংবাদ দিলে বিজিবি সদস্যরা তাকে উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে ১৪ -বিজিবি পত্নীতলার লে.কর্ণেল এসএম নাদিম আরেফিন বলেন, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ সদস্য দিলিপ কুমার মদ্যপ অবস্থায় বাংলাদেশের সীমানায় প্রবেশ করে। তার স্থানীয় গ্রামবাসীরা তাকে ঘিরে ফেলে। এর আমাদের খবর দিলে তাকে উদ্ধার করা আমাদের হেফাজতে নেয়া হয়।

তিনি আরো বলেন, এসময় তার কাছ থেকে একটি একটি অস্ত্র, হ্যান্ড গ্রেনেড ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। দিলিপ বর্তমানে আমাদের হেফাজতে আছে। রবিবার বিএসএফ এর সাথে পতাকা বৈঠক করে পরবর্তী সিন্ধান্ত নেয়া হবে।

রেজুয়ান/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.