October 2, 2022
एकदम नई Video मज...
एकदम नई Video मजा आ जाएगा

নওগাঁর ধামইরহাটে ১৫ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. রাসেল (২৪) নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। গত বুধবার সন্ধায় উপজেলার আলতাদিঘী শালবনে এ ঘটনাটি ঘটে। আটক আসামী একই এলাকার জামিরুল ইসলামের ছেলে।

এঘটনায় প্রধান আসামি মুক্তার হোসেন (২৬) এবং অপর আরো এক সহপাঠি মো. মানিক (১৯) পলাতক রয়েছে। তারা উভয় ওই এলাকার পিতা লাল মনা, এবং মৃত আব্দুল মজিদের ছেলে।

অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার অমরপুর হিন্দুপাড়া নামক এলাকার জনৈক ব্যক্তির স্কুল পড়–য়া মেয়ে তার ছোট ভাইকে সঙ্গে নিয়ে আলতাদিঘী শালবনের পশ্চিম পার্শ্বে ঘাস কাটতে যায়। এসময় প্রধান আসামী মুক্তার হোসেন তার দুই সহপাঠির সহযোগীতায় ওই কিশোরীকে কৌশলে শালবনে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এঘটনায় ওই কিশোরীর দাদা থানায় বাদী হয়ে ৩জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৩ তারিখ- ৭/৪/২২ইং।

এবিষয়ে ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক কাজী জানান, অভিযোগের প্রেক্ষিতে ধৃত আসামিকে শুক্রবার জেলা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। ভিক্টিমকে মেডিকেল পরিক্ষার জেলায় পাঠানো হয়েছে এবং পলাতক আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্ঠা চলমান রয়েছে।

রেজুয়ান/বার্তাবাজার/এম.এম

2 thoughts on “ধামইরহাটে কিশোরী ধর্ষণের অভিযোগে আটক ১

  1. 100,000 Backlinks only $10,Subject to data from ahrefs.com.After paid $10 by PayPal (My PayPal:helloboy1979@gmail.com),Tell me your URL, email and comment content.I will complete the task within ten days.But It may take up to a month for the data updated from ahrefs.com.

Leave a Reply

Your email address will not be published.