September 28, 2022

সাবেক মন্ত্রী ও বিএনপি’র ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, দেশের অর্থনীতির আজ বেহাল হয়ে গেছে। এজন্য গণতন্ত্রও ধ্বংস হয়ে গেছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দেশের মানুষ এখন দিশেহারা। এভাবে চলতে থাকলে দেশ অকার্যকর হয়ে যাবে। এটি তাই শুধু বিএনপির বিষয় নয়, এটি এখন দেশের জাতীয় সমস্যা হয়ে গেছে। সবাইকে জাতীয়ভাবে একসাথে সংগ্রম করে এই সমস্যার সমাধান করতে হবে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুর বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ফরিদপুর প্রেসক্লাব চত্বরে আয়োজিত বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জহিরুল হক শাহজাদা মিয়া, মহিলা দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক নায়াব ইউসুফ, যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুইয়া পিংকু, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুলফিকার হোসেন জুয়েল, সাবেক যুবদল নেতা আফজাল হোসেন খান পলাশ, জেলা যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে সভাপতির বক্তব্যে শামা ওবায়েদ বলেন, এই সরকারকে অবশ্যই হঠাতে হবে। এজন্য ঐক্যের কোন বিকল্প নেই। এই সরকারের দুর্নীতি ও জুলুম-নির্যাতনের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধবাবে আন্দোলন গড়ে তুলতে হবে। এসময় তিনি খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে দেশে আনতে হবে উল্লেখ করেন। তিনি বলেন, এই সরকারকে আর কোনভাবেই রাতের আঁধারে নির্বাচন করতে দেয়া হবেনা।

রাকিবুল/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.