October 2, 2022

নেত্রকোনা দুর্গাপুরের বন্যপ্রাণী রক্ষায় স্বেচ্ছাসেবী সংগঠন সেভ দ্য এনিমেলস অফ সুসং এর দ্বিতীয় বর্ষপূর্তি পালন করা হয়েছে। শুক্রবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে এ বর্ষপূর্তি পালন হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি এসএম রফিকুল ইসলাম রফিক। এতে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রাজীব উল আহসান ।

সেভ দ্য এনিমেলস অফ সুসং এর প্রতিষ্ঠাতা সভাপতি রিফাত আহমেদ রাসেল এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. নাসির উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম, মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, সুসং আদর্শ বিদ্যানিকেতন এর প্রধান শিক্ষক একেএম ইয়াহিয়া, পৌর কাউন্সিলর বিউটি আক্তার সাবেক প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, নিরাপদ সড়ক চাই উপজেলা শাখার সভাপতি মো. নুরুল আলম, সংগঠনের সাংগঠনিক সম্পাদক আনিসুল হক সুমন।

ইউএনও রাজিব উল আহসান বলেন, দুর্গাপুর একটি সীমান্তবর্তী ও পাহাড় ঘেরা উপজেলা। এখানে বিভিন্ন প্রজাতির প্রানীর বসবাস। সেভ দ্য এনিমেল অফ সুসং সেসব বন্যপ্রাণী রক্ষায় যে কাজ করে যাচ্ছে সেটি আসলেই প্রশংসনীয়।  উপজেলা প্রশাসন থেকে এই সংগঠনকে সকল ধরনের সহযোগিতা করা হবে। তিনি এই সংগঠনের সফলতা কামনা করেন।

রাজেশ/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.