October 3, 2022

নেত্রকোনার দুর্গাপুর পৌর এলাকায় ৯ বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি রোববার (৬ মার্চ) বিকেলে পৌর এলাকার বুরুঙ্গা গ্রামে ঘটে। বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে শিশুটি।

ওই শিশুর পরিবার সূত্রে জানা গেছে, রোববার বিকেলে স্থানীয় একটি মাঠে খেলাধূলা করছিলো শিশুটি। এমন সময় পাশ্ববর্তী মার্কাস এলাকার সামছুল মিয়া (৬০) শিশুটিকে ডেকে বলে তোমার বাবা পুকুর পাড়ে দাঁড়িয়ে আছে সেখানে তোমাকে নিয়ে যেতে বলছে আমাকে। এ কথা শুনে শিশুটি তার সাথে গেলে সামছুল তাঁকে কুমড়া ক্ষেতে নিয়ে যায়। এ সময় শিশুটি ওই জায়গায় তার বাবাকে না পেয়ে বাসায় আসতে চাইলে সামছুল শিশুটকে আটকিয়ে জোরপূর্বক ধর্ষণ চালায়।

এদিকে সন্ধ্যা হয়ে যাচ্ছে শিশুটি বাড়ি না ফেরায় তার পরিবার তাকে খুঁজতে শুরু করে। পথিমধ্যে শিশুটিকে কান্না করতে করতে বাড়ির দিকে আসছে দেখে তার পরিবার। শিশুটিকে কান্নার কারণ পরিবার জিজ্ঞেস করলে সে কান্না করতে করতে সব কিছু বলতে থাকে এবং এক পযার্য়ে শিশুটি অজ্ঞান হয়ে যায়। পরে রাতে শিশুটিকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

দুর্গাপুর থানার উপ পরিদর্শক (তদন্ত) মীর মাহাবুবুর রহমান বলেন, এ বিষয়ে এখনো কেনো অভিযোগ পায়নি। অভিযোগ পাওয়া মাত্রই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রাজেশ গৌড়/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.