তথ্যসন্ত্রাস ও মির্জা ফখরুলদের অপপ্রচার সাম্প্রদায়িক হামলাকালীদের রক্ষা করার অপকৌশল- ঝিনাইদহে আ ফ ম বাহাউদ্দিন নাছিম

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিতসভা ২০২১ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়নে এই বর্ধিত সভার আয়োজন করা হয়। বর্ধিতসভা উপলক্ষ্যে শহরে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সাংসদ আব্দুল হাই এমপির সভাপতিত্বে এই বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহা উদ্দীন নাসিম, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক।

বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সদস্য অ্যাডঃ আমিরুল আলম মিলন এমপি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য পারভীন জামান কল্পনা।

এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সফিকুল ইসলাম অপু, অ্যাডঃ আজিজুর রহমান,তৈয়ব আলী জোয়ার্দার,আব্দুল খালেক,যুগ্ম সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, ঝিনাইদহ-৩ আসনের সাংসদ অ্যাডঃ শফিকুল আজম খান চঞ্চল এমপি,কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ-৪ আসনের সাংসদ আনোয়ারুল আজিম আনার এমপি।

আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ,৬টি উপজেলা,পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগের ইউপি চেয়ারম্যান বৃন্দ।

প্রধান অতিথি কৃষিবিদ আ.ফ.ম বাহা উদ্দীন নাসিম বলেন,অপশক্তিরা নিঃশেষ হয়ে যায়নি। এখনও তারা টিকে রয়েছে। তারা এখনও বাংলাদেশ বিরোধী ষড়যন্ত্র করে যাচ্ছে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে তারা কোন দিন সফল হবে না। কাজেই আমাদের ঐক্যবদ্ধ হতে হবে,সুদৃঢ় হতে হবে। সেনা ছাউনিতে যে অবৈধ রাজনৈতিক দলের জন্ম হয়েছিল তাদের সাথে আওয়ামী লীগের কোন দিনই তুলনা করা যায় না। আওয়ামী লীগই দেশের একমাত্র গণতান্ত্রিক দল। যার গঠনতন্ত্র আছে। দলীয় মূলনীতি আছে।

প্রধান বক্তা বিএম মোজাম্মেল হক বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে কোন অপশক্তিই সফল হবে না। কাজেই নিজেদের মধ্যে দ্বন্দ্ব রাখে সবাই এক হয়ে এই অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

The post তথ্যসন্ত্রাস ও মির্জা ফখরুলদের অপপ্রচার সাম্প্রদায়িক হামলাকালীদের রক্ষা করার অপকৌশল- ঝিনাইদহে আ ফ ম বাহাউদ্দিন নাছিম appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.