October 1, 2022

চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এতথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ওসি নেজাম উদ্দিন।

তিনি বলেন, বুধবার (২৩ ফেব্রুয়ারি) নগরীর কোতোয়ালী থানার পুরাতন রেলওয়ে স্টেশন এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ আনোয়ার হোসেন (৩৪), বশির আহম্মেদ রনি (৩৫) ও মোঃ আবুল হোসেন সজীব (২৮) ।

ওসি নেজাম উদ্দিন আরও বলেন, গ্রেফতার তিনজন রেয়াজউদ্দিন বাজার ও সংলগ্ন এলাকায় অস্ত্র দেখিয়ে বিভিন্ন ব্যবসায়ী ও পথচারীদের চাঁদাবাজি, ছিনতাই ও ডাকাতি করে। বুধবার (২৩ ফেব্রুয়ারি) পুরাতন রেলওয়ে স্টেশন গ্রামীণমাঠ গণশৌচাগারের পাশে ছিনতাই-ডাকাতি করার জন্য কয়েকজন অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৪টার দিকে অভিযান চালানো হয়। এ সময় এক সাথে বেশ কয়েকজন ছিনতাইকারীকে দেখা গেলেও শুধু তিনজনকে গ্রেফতার করা সম্ভব হয়। বাকিরা পালিয়ে যায়।

তিনি বলেন, গ্রেফতার তিনজনের দেহ তল্লাশি করে আনোয়ার হোসেন থেকে একটি দেশি এলজি, ২ রাউন্ড কার্তুজ, বশির আহম্মেদ রনি ও আবুল হোসেন সজীবের কাছ থেকে ২টি টিপ ছোরা পাওয়া যায়।

গ্রেফতার তিনজনের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে এবং তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আদালতে প্রেরণ করা হবে।

হুমায়ুন/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.