ট্রাক পেছন থেকে ধাক্কা দিয়ে মারলো ঝিনাইদহের দুই জনকে

ঝিনাইদহের চোখ-
যশোরে পণ্যবাহী ট্রাকের ধাক্কায় থ্রি-হুইলারের চালক রুহুল আমিন (৩২) ও যাত্রী ইউসুফ আলী (৪০) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৬ যাত্রী। শনিবার (২৮ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে যশোর-ঝিনাইদহ মহাসড়কের হৈবতপুরে কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের দুইজনকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতরা হলেন ঝিনাইদহ সদরের আরিফপুর গ্রামের আব্দুল মোতলেবের ছেলে থ্রি হুইলার চালক রুহুল আমিন (৩২) ও একই এলাকার আব্দুল কাদেরের ছেলে ইউসুফ আলী (৪০)। হাসপাতালে ভর্তি আহত দুইজন হলেন ঝিনাইদহ সদরের আরিফপুর গ্রামের মনোয়ার হোসেন (৫৬) ও একই এলাকার আব্দুল বারেকের ছেলে সোহরাব হোসেন (৪৫)।

মনোয়ার হোসেন জানান, ঝিনাইদহের আরবপুর বাজার ব্যবসায়ীদের পিকনিকের জন্য শনিবার বিকেলে গাড়ি ভাড়া করতে থ্রি-হুইলারযোগে চালকসহ ৮ জন যশোরে আসেন। সন্ধ্যার পরে তারা ফিরে যাচ্ছিলেন। পথিমধ্যে কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সামনে আসলে পেছন থেকে মালবাহী ট্রাক তাদের থ্রি-হুইলারের ধাক্কা দেয়।

এ সময় থ্রি-হুইলার রাস্তার ওপরে ছিটকে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলে ইউসুফ আলী নিহত হন। স্থানীয়রা আহত চালক রুহুল আমিন (৩২), মনোয়ার হোসেন (৫৬) ও সোহরাব হোসেনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় থ্রি-হুইলার চালক রুহুল মারা যান।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডা. জসীম উদ্দীন জানান, সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত দু’জনের অবস্থা গুরুতর। তাদের সার্জারি ওয়ার্ডে প্রেরণ করা হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। মরদেহ দুটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

The post ট্রাক পেছন থেকে ধাক্কা দিয়ে মারলো ঝিনাইদহের দুই জনকে appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.