ঝিনাইদহ হরিনাকুন্ডে শুভসংঘের শীত বস্ত্র বিতরণ

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে হরিনাকুন্ডু উপজেলায় দুস্থ ও অসহায় শীতার্ত মানুষের মধ্যে তিন শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এবং দৈনিক কালের কণ্ঠ পত্রিকার সংগঠন শুভসংঘের আয়োজনে রবিবার (০২জানুয়ারি) সকালে হরিনাকুন্ডু উপজেলার জেলা পরিষদ অডিটোরিয়ামে এ কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণী অনুষ্ঠানে ঝিনাইদহ কালের কণ্ঠের প্রতিনিধি এম সাইফুল মাবুদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হরিনাকুন্ডু উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা, হরিনাকুন্ডু পৌর সভার মেয়র মোঃ ফারুক হোসেন, হরিনাকুন্ডু থানার অফিসার ইনর্চাজ অবাব্দুর রহিম মোল্লা, বাংলানিউজটোয়েন্টিফোর ডট কমের ঝিনাইদহ ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট এম রবিউল ইসলাম রবি, হরিনাকুন্ডু প্রেসক্লাব এর সভাপতি সাইফুজ্জামান তাজু, সাধাণর সম্পাদক এইচ মাহবুব মিলু, সহ সভাপতি মুস্তাক আহমেদ,যুগ্ম সম্পাদক রাব্বুল হেসাইন,পৌর কাউন্সিলর মোঃ রেজাউল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক রাফেদুল হক সুমন প্রমূখ।

হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হেসাইন বলেন, কনকনে শীতে মানুষ কাতর হয়ে পড়েছে, ঠিক তখনই বসুন্ধরা গ্রুপের অর্থায়নের গরীব ও দুস্থদের মধ্যে কম্বল দেওয়া শুরু করেছে। হরিনাকুন্ডু উপজেলা বাসীর পক্ষ থেকে তাদের ধন্যবাদ জানায়। এমন একটি ভালো কাজের সঙ্গে আমরা সব সময় বসুন্ধরা গ্রুপের পাশে আছি এবং থাকবো। আগামীতে হরিনাকুন্ডু উপজেলা বাসীর জন্য আরো বেশি করে কম্বল দিয়ে দুস্থ ও অসহায় শীতার্ত মানুষের মধ্যে সোহযোগীতা করার জন্য আহ্বান জানান।

বিশেষ বক্তা হিসেবে হরিনাকুন্ডু উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা বলেন, প্রথমে আমি বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানায়, সেই সাথে কালের কণ্ঠের প্রতিনিধি এম সাইফুল মাবুদ ও বাংলানিউজটোয়েন্টিফোর ডট কমের ঝিনাইদহ ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট এম রবিউল ইসলাম রবিসহ কালের কণ্ঠ পত্রিকার সংগঠন শুভসংঘকে ধন্যবাদ জানিয়ে বলেন, বসুন্ধরার মতো দেশের অন্যান্য প্রতিষ্ঠানকে দরিদ্র মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানাচ্ছি। ভবিষ্যৎ দুস্থ ও অসহায় শীতার্ত মানুষের পাশে থাকবেন বলে আমি মনে করি।

হরিনাকুন্ডু উপজেলার পোলতাডাঙ্গা গ্রামের দিনমজুর তোয়াজ উদ্দীন বলেন, এই শীতে বসুন্ধরা গ্রুপের কম্বল পেয়ে খুব খুশি। এ কম্বল পেয়ে খুশি এলাকার দিনমজুর, খেটে খাওয়া শীতার্ত সাধারণ মানুষ।

উল্লেখ্যঃ প্রথমে ঝিনাইদহ জেলা সদরে ৫০০,কালীগঞ্জে ২০০, কোটচাঁদপুরে ৩০০ ও মহেশপুর উপজেলায় ৫০০ সহ দিনব্যাপী চারটি উপজেলায় দেড় হাজার কম্বল বিতরণ করা হয়। তবে এই তীব্র শীতে কম্বল পেয়ে বসুন্ধরা গ্রুপের জন্য খুশিতে দোয়া করেন শীতার্তরা ।

The post ঝিনাইদহ হরিনাকুন্ডে শুভসংঘের শীত বস্ত্র বিতরণ appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.