ঝিনাইদহ হরিনাকুন্ডতে অপ্রিতিকর ঘটনা এড়াতে পুলিশের ওপেন হাউজ ডে

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনইদহে হরিণাকুণ্ডুতে দূর্গাপূজা চলাকালীন মন্দীর কেন্দ্রীক অপ্রিতিকর ঘটনা পরবর্তী সহিংস ঘটনার সংক্রমণ ঠেকাতে এবং পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে থানা পুলিশের আয়োজনে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে তাহেরহুদা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে থানা অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হুসাইন।

এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা, তাহেরহুদা ইউপি চেয়ারম্যান মঞ্জুর আলম।এছাড়াও বক্তব্য রাখেন হরিনাকুন্ডু প্রেস ক্লাব সাভাপতি এম সাইফুজ্জামান তাজু, ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ সালাউদ্দীন,উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিশ্বনাথ সাধুখাঁ এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ইউনিয়ন আ’লীগের নেতা আতিয়ার রহমান, নজরুল ইসলাম,মহিলাদের প্রতিনিধি জহুরা খাতুন,ইউপি সদস্যদের প্রতিনিধি নিজাম উদ্দিন, মুন্জুর রাশেদ,ঈমামদের প্রতিনিধি মিজানুর রহমান বাদশা,প্রফুল্ল দত্তি প্রমূখ।

অনুষ্ঠানে সভাপতি ওসি আব্দুর রহিম মোল্লা তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করে চলেছে।

মাদক, বাল্যবিবাহ,আতœহত্যার সঙ্গে কোনো আপোষ নেই, মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করার আহ্বান জানান তিনি। অনুষ্ঠানে এসময় জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ, বাজার কমিটির নেতৃবৃন্দ, ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

The post ঝিনাইদহ হরিনাকুন্ডতে অপ্রিতিকর ঘটনা এড়াতে পুলিশের ওপেন হাউজ ডে appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.