October 2, 2022

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হারিনাকুণ্ডু সড়কে ঝরছে প্রাণ,থামছে না কান্না, বাড়ছে মৃত্যু, পুড়ছে স্বপ্ন,থামছে না সড়ক দুর্ঘটনা।

ঝিনাইদহের হরিনাকুণ্ডুতে পাখিভ্যান ইজিবাইকে মুখোমুখি সংঘর্ষে আবারও গুরতর আহত এক কিশোর। মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকাল ১১ টার সময় উপজেলার শিতলী গ্রাম নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন,কুষ্টিয়া জেলার ইবি থানার কুনিদ্দিয়া গ্রামের মোঃ ঝন্টু মিয়ার ছেলে সোয়াইব (১০)।

এলাকাবাসী ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে প্রথমে হরিনাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞান অবস্থায় নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দেয়ার,পরে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

জানা যায়, হরিনাকুণ্ডু থেকে একটি পাখিভ্যানে করে যাচ্ছিলেন সোয়াইব নানার বাড়ির উদ্দেশ্য করে, অপর দিক থেকে আসা একটি ইজিবাইক ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা ব্যাটারী চালিত একটি ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ব্যাটারী চালিত পাখিভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পাশে ছিটকে পড়ে যায়। সে সময় পাখিভ্যানে থাকা সোয়াইব গুরুতর আহত হন।
আহত ব্যক্তি যখন হাসপাতালে আছে তখন সে অজ্ঞান অবস্থায় ছিলো।

অতিরিক্ত রক্ত শুন্যতা এবং গুরুতর আঘাতজনিত কারণে রুগীকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়াতে রেফার্ড করা হয় বলে জানান, হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ইমার্জেন্সী মেডিক্যাল অফিসার ডাঃ মোঃ সাজেদুর রহমান।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা জানান, ঘটনাটি দুঃখজনক। আমাদের এব্যাপারে প্রতিনিয়তই মোবাইল কোর্ট সহ নানা ধরনের কর্মকাণ্ড চলমান আছে । দূর্ঘটনা এড়াতে ইজিবাইক, পাখীভ্যান, আলমসাধু বাস-ট্রাক সহ সকল যানবাহনের মালিক সমিতির প্রতিনিধিদের নির্দেশনা দেয়া হবে।

The post ঝিনাইদহ হরিণাকুন্ডে আবারো সড়ক দুর্ঘটনা appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.