October 1, 2022

ঝিনাইদহের চোখ-

চাল, ডাল, তেল, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে ঝিনাইদহের শৈলকুপায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশ আওয়ামীলীগের হামলায় পন্ড। শনিবার (৫ মার্চ) সকালে শৈলকুপা শহরের কবিরপুর দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচীর আয়োজন করে দলটির উপজেলা ও পৌর শাখা বিএনপি।

শৈলকুপা উপজেলা বিএনপি’র সদস্য সচিব হুমায়ুন বাবর ফিরোজ অভিযোগ করে বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ শুরুর প্রস্তুতি চলছিল। ঠিক সেইমুহুর্তে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে সমাবেশস্থলে হামলা চালায়। এঘটনায় শৈলকুপা পৌর বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক সেলিম রেজা ঠান্ডু, যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক এমদাদুল হক আকুল, পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহীনুর রহমান শাহীন, ছাত্রদলের সজীব হোসেন ও কুদ্দুস হোসেন আহত হয়। ভাংচুর করা হয়েছে শতাধিক চেয়ার। যার ফলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করতে পারেনি দলটির নেতাকর্মীরা। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করে।

বিএনপির বিক্ষোভ সমাবেশে হামলার অভিযোগ নিয়ে উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্যা বলেন, বিএনপির অভ্যন্তরীণ কোন্দলে এ হামলার ঘটনা। আওয়ামী লীগ ও যুবলীগের কোন কর্মী এর সাথে জড়িত নয়। তারা চান শৈলকুপায় যেন কোন নৈরাজ্য না হয়।

শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, সকাল ১০টার দিকে কবিরপুরে বিএনপির একটি বিক্ষোভ সমাবেশে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকটি চেয়ার ভাংচুর ও বিএনপির সভা পণ্ড হয় বলেও তিনি জানান। তবে এ ব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ দেয়নি ।

The post ঝিনাইদহ শৈলকুপায় হামলায় পন্ড বিএনপির সমাবেশ/আহত ৫ appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.