September 26, 2022

রানা আহম্মেদ অভি, শৈলকুপা, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের শৈলকূপায় দলীয় রাজনৈতিক মুক্ত, দ্বীনি প্রতিষ্ঠান আযীযিয়া কমপ্লেক্স এর শুভ উদ্বোধন ও নব নির্বাচিত চেয়ারম্যান মেম্বারদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ জানুয়ারি) উপজেলার মির্জাপুর ইউনিয়নের কানাপুকুরীয়ায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বর্তমান যুগের চাহিদার আলোকে ইসলাম ও জাগতিক শিক্ষার সু-সমন্বিত একটি শিক্ষা নিকেতন হিসেবে এই প্রতিষ্ঠানটিতে প্রথম বছর প্লে থেকে ৩য় শ্রেণি পর্যন্ত শ্রেণি চালু করা হয়েছে। এছাড়াও এখানে আদর্শ হিফজ বিভাগ, প্রাপ্ত ভর্তির সুযোগ রয়েছে।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন মির্জাপুর ইউনিয়নের নব নিবার্চিত চেয়ারম্যান ফিরোজ আহমেদ। এছাড়াও উপস্থিত ছিলেন অনুষ্ঠানটি সঞ্চালন করেন অত্র মাদ্রাসার মাহবুবুর রহমান টিপু ।

আরো উপস্থিত ছিলেন, উপদেষ্টা রফিউদ্দিন ইসলাম , আলাউদ্দিন আহমেদ, কিবরিয়া,রকিবুল মহিউদ্দিন, আমন্ত্রিত মেহমান লোকমান হোসেন ঝালকাঠি।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা খাইরুল ইসলাম, নির্বাহি প্রধানঃ মো. নুর নবী।

অত্র মাদরাসার মুহতামি ও প্রতিষ্ঠাতা অশ্রুসিক্ত আবেগি কণ্ঠে বলেন, আমি সবার কাছে কৃতজ্ঞ। বিশেষ করে যারা জমি দিয়ে, মেধা দিয়ে, শ্রম দিয়ে সাহায্য করেছে। আমরা বর্তমান যুগের যথারীতি শিক্ষার সাথে পাল্লা দিয়ে দ্বীনি এক আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চাই। আমি এই প্রতিষ্ঠানের জন্য দোয়া চাই।

The post ঝিনাইদহ শৈলকুপায় আযীযিয়া কমপ্লেক্স’র উদ্বোধন appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.