সেপ্টেম্বর ২৪, ২০২২

বেলাল হুসাইন বিজয়, কালীগঞ্জ, ঝিনাইদহের চোখ-
যশোর- কুষ্টিয়া মহাসড়কের ঝিনাইদহ বারবাজারে থ্রি হুইলার চলাচল বন্ধে বিশেষ অভিযান পরিচালনা করছে বারবাজার হাইওয়ে থানা পুলিশ। সোমবার (১০ জানুয়ারি) সকাল থেকে নিষিদ্ধ থ্রি-হুইলার বন্ধে অভিযান পরিচালনা করতে দেখা যায়। জানা যায়, যশোর পালবাড়ি থেকে শুরু করে কালীগঞ্জ পর্যন্ত মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে আটক অভিযান চলেছে সন্ধ্যা পর্যন্ত।

সড়ক দুর্ঘটনা এড়াতে হাইওয়ে পুলিশের নিয়মিত অভিযান পরিচালনার মাধ্যমে নিষিদ্ধ ইজিবাইক ও ইঞ্জিনচালিত তিন চাকার যান আটক করে। পরে সড়ক পরিবহন আইন ২০১৮ অনুসারে দুই হাজার পাঁচশত টাকা প্রতি গাড়িকে জরিমানা করে মামলা দেওয়া হয়।

হাইওয়ে থানার সেকেন্ড অফিসার কামরুজ্জামান জানান, বারবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মেজবাহ্ উদ্দিনের নেতৃত্বে পুলিশ সদস্যদের নিয়ে যশোর -ঝিনাইদহ মহাসড়কে থ্রি হুইলার অটোরিকশা, ইজিবাইক ও ইঞ্জিনচালিত তিন চাকার যান মহাসড়কে উঠলেই ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ বিষয়ে বারবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মেজবাহ্ উদ্দিন বলেন, পুলিশ সুপারের নির্দেশনায় আমরা মহাসড়কে নিষিদ্ধ যানবাহন আটকের নিয়মিত অভিযান পরিচালনা করছি। আজ সোমবার মহাসড়কের বিভিন্ন জায়গা থেকে ইজিবাইক, নসিমন, ভটভটি, সিএনজি আটক করা হয়। এসময় আইন অমান্যকরা যানবাহনগুলো আটক করে সড়ক পরিবহন আইন ২০১৮ অনুসারে প্রতি গাড়িকে আড়াই হাজার টাকা জরিমানা আদায় করে মামলা দেওয়া হয়।

তারপরও মহাসড়কের পাশের কিছু কিছু শাখা রোড দিয়ে পুলিশের চোখ ফাঁকি দিয়ে এসব যানবাহন মহাসড়কে উঠে যাচ্ছে। দুর্ঘটনা প্রতিরোধে এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন ওসি শেখ মেজবাহ্ উদ্দিন।

The post ঝিনাইদহ বারোবাজারে থ্রি-হুইলার বন্ধে মহাসড়কে হাইওয়ে পুলিশের অভিযান appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.