October 6, 2022

এসএম রায়হান উদ্দীন, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর এলাকার জাবড়েখেত পুলিশ চেক পোষ্টের কাছে ডাকাতির ঘটনায় জামাই-শশুরকে কে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে কোটচাঁদপুর উপজেলার বলরামপুর গ্রামের মৃত নিকার আলী মন্ডলের ছেলে আমির মন্ডল (৫০) ও কালিগঞ্জ উপজেলার কালোখালি গ্রামের মৃত আহম্মদ গুলজারের ছেলে আব্দুর রহমান (৪৫ কে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা সর্ম্পকে জামাই-শশুর।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) ইন্সপেক্টর ইমরান আলম জানান, প্রযুক্তির মাধ্যমে ডাকাতিকালে ছিনিয়ে নেওয়া ভুক্তভোগীর ১টি মোবাইলের লোকেশন সর্ম্পকে নিশ্চিত হয়ে রবিবার রাতে বলরামপুর গ্রাম থেকে আমির আলী মন্ডলকে গ্রেফতার করা হয়। পরে তার কথপোকথন এর সূত্র ধরে কালিগঞ্জ উপজেলার কালোখালি গ্রাম থেকে ডাকাতি হওয়া মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। এসময় আমির আলীর জামাই ওই গ্রামের আব্দুর রহমানকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ডাকাতির ঘটনায় শশুর আমির আলীর সম্পৃক্ত থাকার বিষয়ে নিশ্চিত হলে এ মামলার আসামী করে সোমবার দুপুরে তাদেরকে আদালতে পাঠায়।

গত ৪ অক্টোবর কোটচাঁদপুর পৌর শহরের চৌগাছা সড়কের পুলিশ চেক পোষ্টের কাছে সংঘবদ্ধ ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা সেই রাতে একটি ১৬০ সিসি আ্যাপাসি মোটরসাইকেল, ৪ টি মোবাইল ফোন ও নগদ অর্থ ছিনিয়ে নেয়। এসময় ডাকাতদের লাঠির আঘাতে মোটরসাইকেল আরোহী রাসেল (২৮) আহত হন। পরে ভুক্তভোগী বাদী হয়ে অজ্ঞাত আসামী করে কোটচাঁদপুর থানায় ডাকাতি মামলা দায়ের করেন।

The post ঝিনাইদহ কোটচাঁদপুরে ডাকাতির মামলায় জামাই-শশুর গ্রেফতার appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.