September 26, 2022

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কালীগঞ্জে ৫০তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রয়ারী) সকালে সরকারি নলডাঙ্গা ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

এই সময় কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া জেরিন, পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, শিক্ষা অফিসার মধুসূদন পাল, ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভিন, মাধ্যমিক সরকারি নলডাঙ্গা ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেন তোতা সহ উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আনার বলেন, ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে ছাত্র-ছাত্রীরা ভবিষ্যতে নিজেকে একজন কৃতি খেলোয়াড় হিসেবে দেশে ও আন্তর্জাতিক অঙ্গনে অবদান রাখতে সক্ষম হবে।

The post ঝিনাইদহ কালীগঞ্জে ৫০তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.