ঝিনাইদহে সাংবাদিকদের সাথে ‘উত্তরণ টিভি’র’ মতবিনিময় সভা

ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহে অনলাইন ভিত্তিক “উত্তরণ টিভি’র” সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১১ টায় শহরের বাস টার্মিনাল এলাকায় নোবেল ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের নতুন ভবনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট ব্যবসায়ী ও উত্তরণ টিভির সত্ত্বাধিকারী আকমল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও জাতীয় দৈনিক কালের কন্ঠ পত্রিকার প্রতিনিধি সাইফুল মাবুদ।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের আইসিটি বিষয়ক সম্পাদক ও দৈনিক ইত্তেফাক পত্রিকার হরিনাকুন্ডু প্রতিনিধি শাহানুর আলম, ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক, জাতীয় দৈনিক রূপালী দেশ ও দৈনিক সত্যপাঠ পত্রিকার জেলা প্রতিনিধি সাহিদুল এনাম পল্লব। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, জাতীয় দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার স্টাফ রিপোর্টার স্বপন মাহমুদ।

বক্তারা, উত্তরণ টিভির জেলা ও উপজেলার প্রতিনিধিদের দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন একজন সাংবাদিকের মেধা, সাহসী ও সৎ, অবশ্যই এই তিনটি গুরুত্বপুর্ন গুন থাকতে হবে। তিনি বলেন সাংবাদিকরা রাষ্ট্রের পাহারাদার। রাষ্ট্র পরিচালনায় প্রচলিত নিয়ম অনুযায়ী কোথায় কোন অনিয়ম হচ্ছে সেটা খুঁজে বের করে প্রকাশ করতে হবে। এছাড়াও সমাজে প্রভাবশালীদের নিকট নির্যাতিত হয়ে যারা ভয়ে মুখ খুলতে পারেনা, তাদের আর্তনাদের কথা প্রকাশ করা এবং তা প্রশাসনের নজরে এনে সঠিক বিচার পেতে সাহায্য করা।

এসময়, উত্তরণ টিভির যথাযথ সম্মান বজায় রেখে সকল প্রতিনিধিদের কাজ করার জন্য আহ্বান জানান উত্তরণ টিভির সত্তাধারীকারী আকমল হোসেন।

The post ঝিনাইদহে সাংবাদিকদের সাথে ‘উত্তরণ টিভি’র’ মতবিনিময় সভা appeared first on শৈলবার্তা.

Leave a Reply

Your email address will not be published.