ঝিনাইদহে মানবিক মূল্যবোধ প্রতিষ্ঠার লক্ষ্যে মানববন্ধন

ঝিনাইদহের চোখ-
সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ ও দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ে তুলুন ও মানবিক মূল্যবোধ প্রতিষ্ঠার লক্ষে ঝিনাইদহে সম্মিলিত সামাজিক আন্দোলনের মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) ঝিনাইদহ জেলা সম্মিলিত সামাজিক আন্দোলনের সহ-সভাপতি পরিতোষ সাহা ভোলার সভাপতিত্বে পোস্ট অফিস মোড়ে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সম্মিলিত সামাজিক আন্দোলনের ঝিনাইদহ জেলার সাধারন সম্পাদক আতিয়ার রহমান, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) জেলা সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক কমঃ সাহিদুল এনাম পল্লব, জেলা বাসদ সমন্বয়ক এ্যাডঃ আসাদুল ইসলাম আসাদ, গনসংহতি আন্দোলনের জেলার সমন্বয়ক কমঃ নজরুল ইসলাম, জেলা বাসদ সংগঠক আছাদুর রহমান, ঝিনাইদহ জেলা রিপোটারস ইউনিটির সাধারন সম্পাদক সাহিদুর রহমান সন্টু প্রমুখ।

মানববন্ধনে বক্তাগন কুমিল্লা, পীরগঞ্জ সহ দেশ ব্যাপী যারা সাম্প্রদায়িক হামলা চালিয়েছে কোন কোন ধর্মের মানুষ না। ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সাথে যারা সম্পৃক্ত তাদের গ্রেফতার করে বিচার করতে হবে। যারা সাম্প্রতদায়িক তাদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলে তাদের সামাজিক ভাবে বয়কটের আহবান জানান।

The post ঝিনাইদহে মানবিক মূল্যবোধ প্রতিষ্ঠার লক্ষ্যে মানববন্ধন appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.