ঝিনাইদহে ভাইকে হত্যার কথা স্বীকার করলো বড় ভাই (ভিডিও)

জিয়াউর রহমান জিয়া, মহেশপুর, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের মহেশপুরে ইনামুল হক মন্ডল (৪১) নামের এক চা বিক্রেতাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেছে আপন ভাই আজানুর মন্ডল(৫০)। পুলিশের হাতে আটক নিহত ইনামুল হক মন্ডলের মেজো ভাই আজানুর মন্ডল পুরো হত্যা কান্ডের কথা স্বীকার করেছে বলে জানান কোটচাঁদপুর সার্কেলের অতিক্তি পুলিশ সুপার মোহাইমিনুল ইসলাম।

শনিবার সকাল সাড়ে ১০টায় মহেশপুর থানা চত্তরে কোটচাঁদপুর সার্কেলের অতিক্তি পুলিশ সুপার মোহাইমিনুল ইসলাম জানান, নিজেদের জমি জমা নিয়ে বিরোধের কারনেই মেজো ভাই আজানুর মন্ডল ঘুমন্ত ছোট ভাই ইনামুল হক মন্ডলের মাথায় হাতুড়ী দিয়ে প্রথমে আঘাত করে। পরে দু’ভায়ের মধ্যে বেশ কিছু সময় ধস্তা ধস্তি হয়। পরে ঘাতক মেজো ভাই ছোট ভাইকে গলাই মাফলার দিয়ে পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে বলে আমাদের কাছে স্বীকার করেছে।

থানা চত্তরে উপস্থিত ছিলেন মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম,এস আই আব্দুল জলিল প্রমুখ।

উল্লেখ্যঃ গত বৃহস্পতিবার রাতের কোন এক সময় মহেশপুর দত্তনগর সড়কের চৌমহনী বাজারের চা বিক্রেতা ইনামুল হক মন্ডলকে হাতুড়ী দিয়ে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে শুক্রবার সকালে পুলিশ নিহত ইনামুল হক মন্ডলের লাশ উদ্ধার করে। পুলিশ ঐদিন বিকালে ঘাতক মেজো ভাই আজানুর মন্ডলকে আটকসহ হাতুড়ী ও মাফলার উদ্ধার করে।

The post ঝিনাইদহে ভাইকে হত্যার কথা স্বীকার করলো বড় ভাই (ভিডিও) appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.