ঝিনাইদহে নির্বাচন কেন্দ্র করে নির্বাচনী কার্যালয়-মোটর সাইকেল ভাংচুর/আহত ১০

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে ৪র্থ ধাপের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সতন্ত্র ও নৌকা প্রতিকের প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। নির্বাচনী কার্যালয় ভাংচুরের পাল্টাপাল্টি অভিযোগ প্রার্থীদের।

মঙ্গলার রাতে সদর উপজেলার পদ্মাকর ইউনিয়নের হাটগোপালপুর বাজারে এ ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। ভাংচুর করা হয় ৩ টি মোটর সাইকেল।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার রাতে পদ্মাকর ইউনিয়নের লৌহজঙ্গা গ্রামে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী নিজামুল গণি লিটু ও সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিকাশ বিশ্বাসের সমর্থকদের মাঝে নির্বাচনী প্রচারণার সময় হাতা-হাতি হয়। এক পর্যায়ে রাত ১১ টার দিকে উভয় পক্ষের লোকজন হাটগোপালপুর বাজারে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু করে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। এসময় ভাংচুর করা হয় নৌকা ও সতন্ত্র প্রার্থীর নির্বাচন কার্যালয়সহ ৩ টি মোটর সাইকেল। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সোহেল রানা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পুলিশ মোতায়েন রাখা হয়েছে। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

The post ঝিনাইদহে নির্বাচন কেন্দ্র করে নির্বাচনী কার্যালয়-মোটর সাইকেল ভাংচুর/আহত ১০ appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.