October 2, 2022

ঝিনাইদহের চোখ-
নানা কর্মসূচীর মধ্য দিযে ঝিনাইদহে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। সোমবার সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সেসময় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপি, সহ-সভাপতি শফিকুল ইসলাম অপু, সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আছাদসহ জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সেখান থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে প্রেরণা একাত্তর চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ করে।

সকালে সাড়ে ৯ টায় প্রেরণা একাত্তর চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। প্রথমে রাষ্টের পক্ষে জেলা প্রশাসন পরে পুলিশ বিভাগ, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে জাতির পিতাকে শ্রদ্ধা জানানো হয়। পরে জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপি, জেলা প্রশাসক মনিরা বেগম, পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, পৌরসভার প্রশাসক ইয়ারুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মকবুল হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অপরদিকে ঝিনাইদহ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে মুজিব শতবর্ষ উপলক্ষে শতকণ্ঠে ৭ই মার্চের ভাষণ পাঠ করা হয়। এতে কারিগরি প্রশিক্ষণ কেন্দের অধ্যক্ষ রুস্তম আলী, চীফ ইন্সট্রাক্টর হায়দার আলী, আসাদুজ্জামান, সিনিয়র শিক্ষক আবু হাসনাতসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

The post ঝিনাইদহে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.