জনপ্রিয়তায় এগিয়ে শৈলকুপার ফুলহরি ইউনিয়নে তৃতীয় লিঙ্গের পপি

নিজস্ব প্রতিবেদক :
ঝিনাইদহের শৈলকুপায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনে মেম্বার পদে তৃতীয় লিঙ্গের সম্পা খাতুন(পপি) জনমনে অনেকটা এগিয়ে আছেন। উপজেলার ১৫নং ফুলহরি ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডে হেলিকপ্টার প্রতীকে নির্বাচন করছেন তিনি। ইউপি নির্বাচনে সদস্য পদে অংশগ্রহণ করে ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে পপি। শুধু ইউনিয়ন নয়, গোটা উপজেলাতেই পপিকে নিয়ে চলছে আলোচনা, পর্যালোচনা। মেম্বার পদে নির্বাচিত হলে শৈলকূপা উপজেলায় তৃতীয় লিঙ্গের প্রথম মহিলা মেম্বার হবেন তিনি।

জানা গেছে, আগামী ৫ই জানুয়ারি দেশে ৫ম ধাপে
৭০৭টি ইউনিয়ন পরিষদে নির্বাচন হবে। এই নির্বাচনে শৈলকুপায় ১২টি ইউনিয়নে জাঁকজমকভাবে নির্বাচনী প্রচার-প্রচারণা চলছে।

এই প্রচারণায় পিছিয়ে নেই ফুলহরি ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য প্রার্থী পপিও। তার প্রতিদ্বন্দ্বী সদস্য পদে আরও কয়েকজন প্রার্থী রয়েছেন। তাদের মধ্যে পপি সর্বোচ্চ আলোচনায় রয়েছেন।

ওই ওয়ার্ডের সাধারন ভোটাররা জানান, পপি তৃতীয় লিঙ্গের হলেও তার মন মানসিকতা খুব ভালো। এই মানুষটির কোনো অর্থনৈতিক লোভ-লালসা ও পরিবার নেই। তাই আমরা পপিকেই ভোট দিয়ে এলাকার মেম্বার নির্বাচিত করতে চাই।

তৃতীয় লিঙ্গের সংরক্ষিত মহিলা আসনে মেম্বার পদপ্রার্থী সম্পা খাতুন (পপি) জানান, ফুলহরি ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডটি শুধু ফুলহরি গ্রাম নিয়ে ওয়ার্ডটি গঠিত। এই ওয়ার্ডে প্রায় ৪ হাজার ৬ শত ভোটার রয়েছেন। ইতিমধ্যে আমি অধিকাংশ ভোটারের সঙ্গে দেখা করেছি। অনেক ভোটারই আমার টাকা না থাকায় নিজেরাই টাকা খরচ করে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। আমার কোন সংসার নেই, নেই কোন বড় ধরনের চাওয়া পাওয়া। আমি নির্বাচিত হলে জনতার সেবায় নিজেকে উৎসর্গ করবো। তিনি আরো বলেন, প্রচার প্রচারণায় গিয়ে তৃতীয় লিঙ্গের মানুষ বলে বৈষম্যের শিকার হচ্ছি। অনেকেই কটু কথা শোনাচ্ছে। হুমকি ধামকি দিচ্ছে প্রতিপক্ষ গ্রুপের লোকজন। প্রশাসনের কাছে এসব দমনের সহায়তা কামনা করছি। সবকিছু পেরিয়ে জয় হবে ইনশাআল্লাহ।

The post জনপ্রিয়তায় এগিয়ে শৈলকুপার ফুলহরি ইউনিয়নে তৃতীয় লিঙ্গের পপি appeared first on শৈলবার্তা.

Leave a Reply

Your email address will not be published.