October 5, 2022

সিরাজগঞ্জের কামারখন্দে চিরকুট লিখে বিদ্যুতের মিটার চুরির মূলহোতা সবুজ মিয়া সহ ৪ জনকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে বলেন, বোরো মৌসুমে জেলার কামারখন্দসহ অনান্যস্থানে এসব মিটার চুরির ঘটনা ঘটে। এ দলটি মাদক ব্যবসা ও অবৈধ অস্ত্র ব্যবহারেও জড়িত।

সম্প্রতিক কামারখন্দে মিটার চুরির ঘটনায় চোরেরা মিটার চুরি করে নিয়ার পর সেখানে একটি বিকাশ নাম্বার ফেলে রেখে যায়। এ বিকাশ নাম্বারে টাকা পাঠালেই তাদের মিটার ফেরত দেয়া হয়। ডিজিটাল প্রযুক্তির মাধ্যেমে এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান শুরু হলে বৃহস্প্রতিবার ভোরে ডিবি পুলিশের একটি দল ওই উপজেলা মাহমুদাকুলা গ্রামে অভিযান চালিয়ে সবুজ মিয়াকে (২৬) গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে ১টি ম্যাগাজিনসহ পিস্তল, ১ রাউন্ড গুলি, ৪০ গ্রাম হেরোইন, মোবাইল ও সিম উদ্ধার করা হয়। তার দেয়া তথ্যর ভিত্তিতে সকালেই ওই এলাকার ঝাঐল ব্রিজের নিচে অভিযান চালিয়ে বগুড়ার কাহালু উপজেলার শীলকহর তেতুলিয়া গ্রামের হৃদয় হাসান রাজু (২৪), আদম দিঘী উপজেলার বিনাহালী গ্রামের গোলাম রব্বানী সাগর (২৬) ও চৌহালী উপজেলার রেহাই পুকুরিয়া গ্রামের মারুফ উদ্দিনকে (২৭) গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪০ গ্রাম হোরেইন, ৭ টি বৈদ্যুতিক মিটার ও মিটার খোলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে ৩টি মামলা হয়েছে। আটককৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মালেক/বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.