October 3, 2022

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার দেবিনগর এলাকায় একটি বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সময় তিনটি ঘরের আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। রোববার (২৭ জানুয়ারি) দুপুরে দেবিনগর ইউনিয়নের হড়মা এলাকার মৃত বদর উদ্দিনের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন, চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ সহকারী পরিচালক ছাবের আলী প্রামাণিক।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়াউর রহমান বলেন, যে বাড়িতে আগুন লেগেছে। ওই বাড়ির ছোট ছোট বাচ্চারা ম্যাচের কাঠি নিয়ে খেলা করছিল। সেখান থেকেই এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

তিনি আরও বলেন, হড়মা এলাকায় মৃত বদর উদ্দিনের বাড়িতে আগ্নি কান্ডের ঘটনা ঘটে। এ সময় তার ছেলে আলমগীর ও বুলবুলের ঘরে আগুন লাগে। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সহায়তায় প্রায় আধা ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় তাদের ঘরে থাকা আসবাবপত্রসহ নগদ টাকা পুড়ে লাক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

দেবিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান জানান, আগুনে পুড়ে দুই ভাইয়ের বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। ভয়াবহ আগুনে বাড়ির টিন, আসবাবপত্রসহ সবকিছুই পুড়ে গেছে। আগুন লাগার পর ঘর থেকে কোনকিছু বের করার সময়ও পায়নি তারা। ক্ষতিগ্রস্তদের সহায়তা করতে ব্যবস্থা নেয়া হবে।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ সহকারী পরিচালক ছাবের আলী প্রামাণিক বলেন, আগুনের খবরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে যায়। পরে আগুন নিয়ন্ত্রণে আসে।

তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ নিশ্চিত করে বলা যাবে না বলে জানান তিনি।

তারেক/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.