October 2, 2022

চট্টগ্রামে ৮০ হাজার পিস ইয়াবা ও নগদ ২ লাখ ৬০ হাজার টাকাসহ দুইজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার (১৬ আগস্ট) সন্ধায় গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর/দক্ষিণ) উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন।

তিনি জানান, মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (নিরস্ত্র) জনাব মোঃ মোক্তার হোসেনের নেতৃত্বে মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগ, টিম-২১ সোমবার (১৫ আগস্ট) নগরীর চান্দগাঁও থানাধীন চাঁন্দগাও আবাসিক এলাকার সিডিএ স্কুল সংলগ্ন চাঁন্দগাও আবাসিক এরিয়া কল্যাণ সমিতি অফিসের সামনের অভিযান পরিচালনা করে দিল মোহাম্মদকে (৪৫) ২০,০০০ (বিশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়।

আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি মোতাবেক সিএমপির চাঁন্দগাও থানাধীন আব্দুল হামিদশাহ মাজার সড়ক সংলগ্ন চন্দ্রিমা আবাসিকের ১নং রোডের মোঃ আবুল হাশেমের বিল্ডিংয়ের ২য় তলায় তার ভাড়া বাসা ভিতরে তার এবং তার স্ত্রী ফাতেমা বেগম (৩৪) এর দেখানো মতে তাদের বেড রুমের রক্ষিত আলমারি হতে ১ (এক) টি কাপড়ের ব্যাগের মধ্যে হতে ৬০,০০০ (ষাট হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং একই ব্যাগে থাকা ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের নগদ ২,৬০,০০০/-(দুই লক্ষ ষাট হাজার) টাকা উদ্ধার করা হয়। ব্যক্তিরা আন্তঃজেলা পাইকারী পেশাদার ইয়াবা ব্যবসায়ী।

আটক ব্যক্তি এবং তার সহযোগী অন্যান্যরা মায়ানমার হতে টেকনাফ হয়ে ইয়াবা ট্যাবলেট এর বড় বড় চালান সংগ্রহ করে চট্টগ্রামে আটক ব্যক্তির বাসায় মজুদ করে বাংলাদেশের বিভিন্ন জেলায় পাইকারী বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। উদ্ধারকৃত সর্বমোট ৮০,০০০(আশি হাজার) পিস ইয়াবা ট্যাবলেট, যার মূল্য অনুমান ২,৪০,০০,০০০/-(দুই কোটি চল্লিশ লক্ষ) টাকা। উক্ত ব্যাক্তিদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

হুমায়ুন/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.