October 1, 2022

তৃতীয় মেয়াদে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এক ঝাক তরুণ সাংবাদিক নিয়ে গঠিত গুরুদাসপুর মডেল প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। রোববার (২৭ ফেব্রুয়ারি) গুরুদাসপুর মডেল প্রেসক্লাব কার্যালয়ে ওই কমিটি গঠন করা হয়।

এতে সভাপতি হিসাবে পুনরায় নির্বাচিত হয়েছেন দৈনিক ভোরের কাগজের গুরুদাসপুর উপজেলা প্রতিনিধি প্রভাষক মোঃ মাজেম আলী মলিন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক যায়যায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি নাজমুল হাসান। সহ-সভাপতি হয়েছেন দৈনিক মানবকণ্ঠের মোঃ জালাল উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক সাপ্তাহিক গুরুদাসপুর বার্তার প্রকাশক মোঃ ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক দৈনিক ইনকিলাব ও বার্তা বাজারের মেহেদী হাসান তানিম, কোষাধ্যক্ষ দৈনিক আমার সংবাদের মোঃ আব্দুস সালাম, দপ্তর সম্পাদক দৈনিক আলোকিত সকালের মোঃ সোহেল রানা, প্রকাশনা সম্পাদক দৈনিক আজকের দর্পন পত্রিকার মোঃ মোস্তানুর রহমান রাংকু, গবেষণা সম্পাদক আমাদের অর্থনীতির মোস্তাকিম জনি, নির্বাহী সদস্য দৈনিক বনলতার মিজানুর রহমান পলাশ, নির্বাহী সদস্য গুরুদাসপুর বার্তার মোঃ শরিফুল ইসলাম শুভ।

নব-নির্বাচীত সভাপতি মাজেম আলী মলিন ও সাধারণ সম্পাদক নাজমুল হাসান বলেন, পেশাদার সাংবাদিকদের নিয়ে এই সংগঠনের পথচলা। স্বাধীনতার স্বপক্ষে সমাজের নানা শ্রেণি পেশার মানুষদের কথা বলে গুরুদাসপুর মডেল প্রেসক্লাবের এক ঝাক তরুণ সাংবাদিক। সংবাদের খোঁজে প্রতিনিয়ত পথে প্রান্তরে ছুটে বেড়ায়। হলুদ সাংবাদিকতা থেকে বেরিয়ে আসার আহবান ও জানান তারা। সমাজের সকল অনিয়ম, দুর্নিতী, উন্নয়ন মুলক কাজ তুলে ধরুণ দেশবাসীর কাছে।

তানিম/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.