October 2, 2022

ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার মেয়র সহিদুজ্জামান সেলিম বলেছেন, আমি পৌর বাসির সেবক ও গোলাম হয়ে থাকতে চাই। জনগণের ভোটে নির্বাচিত হয়েছি। সব সময় জনগণের পক্ষেই কাজ করবো। অন্ধকারাচ্ছন্ন পৌরসভাকে আলোকিত করতে চায়।

এসময় তিনি সকলের সহযোগিতা চেয়ে বলেন, পৌর সভার বিভিন্ন জায়গায় জলাবদ্ধতা নিরসনে ২ কোটি টাকার আর সিসি ড্রেন তৈরীর কাজ শুরু হবে। পৌর এলাকার উন্নয়নে ৫ কোটি টাকার ফান্ড তৈরীতে ইতিমধ্যে প্রস্তাব পাঠানো হয়েছে। পৌর বাসির উন্নয়নে আমি সহ সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলররা নিরলসভাবে কাজ করছি।
কোটচাঁদপুর পৌর পরিষদের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন মেয়র সেলিম।
সোমবার বিকালে পৌর পরিষদের সার্বিক ব্যবস্থাপনায় মেইন বাজার চত্তরে এ মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পৌরসভার ২ নং প্যানেল মেয়র মোঃ জাহিদ হোসেনের সঞ্চালনায় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, ১ নং প্যানেল মেয়র মোঃ সোহেল আরমান।

এসময় উপস্থিত ছিলেন, সাধারণ কাউন্সিলর মাহবুব খান হানিফ, আব্দুল মাজেদ, সুব্রত চক্রবর্তী, মোঃ শরিফুল ইসলাম, খায়রুল ইসলাম, সোহেল আল-মামুন এবং মোঃ রকিব উদ্দীন। এছাড়াও সংরক্ষিত মহিলা কাউন্সিলর রতœা পারভিন বেলী, গাজী তানজিমা পিউলি ও মোছাঃ শারমিন আক্তার সাথী সহ বিভিন্ন ওয়ার্ডের নানা শ্রেণী-পেশার মানুষ।

The post কোটচাঁদপুর পৌরবাসির সেবক ও গোলাম হয়ে থাকতে চাই –বর্ষপূর্তিতে মেয়র সেলিম appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.