October 2, 2022

কোটচাঁদপুর প্রতিনিধি

ঝিনাইদহের কোটচাঁদপুর সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারি শিক্ষক শামছুর রহমান ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি…..রজিউন)। বৃহস্পতিবার দুপুর দেড় টার দিকে খুলনা আবু নাসের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি দীর্ঘদিন যাবত হার্ট ও কিডনিজনিত জটিলতায় ভুগছিলেন। বিশিষ্ট সমাজ কর্মী ও শিক্ষানুরাগী শামছুর রহমানের মৃত্যুতে শিক্ষক ও সূধি সমাজে শোকের ছায়া নেমে এসেছে। মরহুমের প্রথম জানাযার নামাজ শুক্রবার সকাল ১০ টায় তার প্রিয় কর্মস্থল কোটচাঁদপুর সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।
এরপর বেলা ১১ টায় তার নিজ গ্রাম উপজেলার জগনাথপুর জামে মসজিদে দ্বিতীয় জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুমের কর্মজীবনে কোটচাঁদপুর সরকারি কে.এম.এইচ ডিগ্রি কলেজ ও পৌর মহিলা ডিগ্রি কলেজ প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা ছিল।

মরহুমের একমাত্র ছেলে আরিফুর রহমান বাবু আমেরিকা প্রবাসী। বড় মেয়ে সায়েদা বানু শিল্পী যশোর ইমলামীয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধাণ শিক্ষক। ছোট মেয়ে শবনম সিথিঁ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। এছাড়াও তিনি আত্মীয়স্বজন সহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন।

Leave a Reply

Your email address will not be published.