কোটচাঁদপুরে দূর্বার বন্ধু এ্যাসোসিয়েশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কোটচাঁদপুর প্রতিনিধি

ঝিনাইদহের কোটচাঁদপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে ‘সাফদারপুর দূর্বার বন্ধু এ্যাসোসিয়েশন’ এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। “একটু সহযোগিতায় একটি সফলতা” এই প্রতিপাদ্য নিয়ে ২০১৭ সালে যাত্রা শুরু করা দূর্বার বন্ধু এ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার সকালে সাফদারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি সাফদারপুর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়। পরে বিদ্যালয় ভবনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

সাফদারপুর মুনসুর আলী একাডেমীর সহকারি শিক্ষক মো. ইসরাঈল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাফদারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান। বিশেষ অতিথি হিসাবে ছিলেন, সাফদাপুর এস.ডি.ডিগ্রি কলেজের প্রভাষক খোরশেদ আলী, কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের সভাপতি শেখ মশিয়ার রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিক, সাফদারপুর দূর্বার বন্ধু এ্যাসোসিয়েশনের উপদেষ্টা ফয়েজ আহমেদ রিয়ন, দূর্বার বন্ধু এ্যাসোসিয়েশনের সভাপতি সবুজ হোসেন, সাধারণ সম্পাদক বেলাল হুসাইন (তনন) উপদেষ্টা মন্ডলির সদস্য মনিরুল ইসলাম জুয়েল প্রমূখ।

অনুষ্ঠানে দূর্বার বন্ধু এ্যাসোসিয়েশনের সেচ্ছায় রক্ত প্রদান, দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়ানো, দরিদ্র শিক্ষার্থীদের সহায়তা, শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণসহ নানা সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডের বিষয় তুলে ধরা হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.