October 3, 2022

বেলাল হুসাইন বিজয়, কালীগঞ্জ, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কালীগঞ্জে উপজেলা প্রশাসনের আয়োজনে মার্চ,২০২২ এর বিভিন্ন জাতীয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৩ মার্চ) দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই সভা সম্পন্ন হয়।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে, অনুষ্ঠানে উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, উপজেল ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন, থানা পুলিশ এসআই জাকারিয়া আলী।

সভায় আসন্ন ঐতিহাসিক ৭ই মার্চ, ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। জাতীয় প্রোগ্রামের ধারাবাহিকতায় কালীগঞ্জে ও এসব দিবস গুলো যাতে যথাযথ ভাবগাম্ভীর্যের সাথে পালিত হয় সে ব্যাপারে সভায় বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করা।

সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের নিহত সদস্য গণ এবং ২৫ মার্চ, ১৯৭১ এর কালোরাতে নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

প্রস্ততিমূলক সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ফায়ার ষ্টেশনের কর্মকর্তা ড. মামুনুর রশিদ, প্রকল্প বাস্তবায়ন অফিসার আব্দুল্লাহ-হেল আল মাসুম, দৈনিক সমকালের প্রতিনিধি ও কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেনসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, গণমাধ্যমকর্মী,শিক্ষা প্রতিষ্টান,এনজিও প্রতিনিধি, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সুধী, সমাজসেবক, সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের উপস্থিত ছিলেন।

The post কালীগঞ্জ প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে প্রস্ততিমূলক সভা appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.