October 1, 2022

সিরাজগঞ্জে অপহৃত কলেজ ছাত্রী (১৯) সহ শামীম আহম্মেদ আকাশ (২৬) নামের এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। আটক ছাত্রলীগ নেতা তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

বুধবার (২ মার্চ) ভোরে তাড়াশ সদরের ঘোষপাড়া মহল্লার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে ঢাকার মোহাম্মদপুর থানা পুলিশের একটি টিম।

আটক শামীম তাড়াশ উপজেলা সদরের ঘোষপাড়া মহল্লার মৃত শামসুল হক ভুট্টুর ছেলে। উদ্ধার তরুণী অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি উপজেলার সগুনা ইউনিয়নে। পরিবারের সঙ্গে মোহাম্মদপুর এলাকায় ভাড়া বাসায় থাকেন তিনি।

অপহৃত শিক্ষার্থীর মামা আব্দুল্লাহিল বাকি জানান, দুইদিন আগে ঢাকার মোহাম্মদপুরের বাসা থেকে নিখোঁজ হন তার ভাগ্নি। এরপর পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়। মোবাইল ট্র্যাকিং-এর মাধ্যমে শনাক্তের পর শামীমকে আটক করে পুলিশ।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক জানান, অপহরণ মামলায় মোহাম্মদপুর থানা পুলিশের একটি দল ছাত্রলীগ নেতা শামীমকে আটক করেছে।

তাড়াশ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, ছাত্রলীগ নেতা শামীমের মা মনোয়ারা খাতুন মিনি বলেন, আগে থেকেই সম্পর্ক ছিল তাদের দুজনের মধ্যে। যে কারণে তারা দুজনে বিয়ে করেছে। বিয়ের পর ছেলে তার বউ নিয়ে বাড়িতে এসে উঠলে মেয়ের পরিবার এটা মানেনি। তাই তারা অপহরণের মামলা করেছে।

বার্তাবাজার/ না. সা.

Leave a Reply

Your email address will not be published.