October 2, 2022

প্রেমিকের সঙ্গে অভিমান করে খুলনার কুখ্যাত এরশাদ শিকদারের মেয়ে মোছা. জান্নাতুল নওরিন এশা (২২) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রাজধানীর গুলশানের সুবাস্তু টাওয়ারের বাসায় তিনি আত্মহত্যা করেন।

শুক্রবার (৪ মার্চ) ভোর ছয়টার দিকে নওরিনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নওরিনের আত্মীয় সুমি আক্তার জানান, প্লাবন ঘোষ নামের এক ছেলের সঙ্গে তার দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিলো। গতকাল ঝগড়া এবং কথা কাটাকাটি হয় দুজনের। এক পর্যায়ে নওরিন তার রুমে গিয়ে সিলিংফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

তিনি বলেন, নওরিনকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নওরিন এবার সিটি কলেজ থেকে এইচএসসি পাস করেছেন।

উল্লেখ্য, নিহত নওরিনের গ্রামের বাড়ি খুলনা জেলার সোনাডাঙ্গা থানার দক্ষিণ সরণি রোড আবাসিক এলাকায়। বর্তমানে গুলশানের সুবাস্তু টাওয়ারের ৯/ সি/২ নম্বর ফ্ল্যাটে থাকতেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি গুলশান থানায় জানানো হয়েছে।

বার্তাবাজার/ না. সা.

Leave a Reply

Your email address will not be published.