এক ম্যাচ পর আবারও বার্সেলোনার হোচট

২০২১ সালটা জয় দিয়ে শেষ করতে পারলো না বার্সেলোনা। মঙ্গলবার (২২ ডিসেম্বর) বাংলাদেশ সময় দিবাগত রাতে লা লিগায় ১০ জনের দলে পরিণত হওয়া সেভিলার বিপক্ষেও জিততে পারেনি তারা। শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছে উভয় দল।

এই ম্যাচটি জিততে পারলে পয়েন্ট টেবিলের চারে যেতে পারতো বার্সা। কিন্তু তা করতে ব্যর্থ হয়েছে জাভির শীষ্যরা। ম্যাচের প্রথমার্ধের ৩২ মিনিটেই পিছিয়ে পড়ে কাতালুনিয়ানরা। ইভান রাকিটিচের এসিস্টে সেভিলাকে এগিয়ে নেন আলেজান্দ্রো গোমেজ।
প্রথমার্ধের একেবারে শেষ মুহূর্তে বার্সাকে সমতায় ফেরান রোনাল্ড আরাউজো। এসিস্টের ভূমিকায় ছিলেন দেম্বেলে। দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে লাল কার্ড পেয়ে বসেন সেভিলার জুলস কাউন্ডে। এর পরই ১০ জনের দলে পরিণত হয় তারা। তবু, শেষ পর্যন্ত জিততে পারেনি বার্সা।এর আগে টানা চার ম্যাচে জিততে ব্যর্থ হয়েছিল তারা। অবশেষে গত ১৮ ডিসেম্বর জয়ের মুখ দেখে। কিন্তু এক ম্যাচ পর আবারও হোচট। ১৮ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে বর্তমানে পয়েন্ট টেবিলের ৭ নম্বরে আছে বার্সেলোনা। আর সমান ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অবস্থান করছে সেভিলা। শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের সমান ম্যাচে পয়েন্ট ৪৩।

Leave a Reply

Your email address will not be published.