October 5, 2022

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে রায় দিয়েছেন হাইকোর্ট।এ বিষয়ে জারি করা রুল যথাযথ ঘোষণা করে বুধবার (২ মার্চ) বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

এদিকে, সাধারণ সম্পাদকের চেয়ারে বসে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, আমি শিল্পীদের ভোটে টানা তৃতীয় বার নির্বাচিত হয়েছি। তারপরও নানা নাটকীয় ঘটনা তৈরি করা হয়। যা সিনেমার গল্পকেও হার মানায়। ইউক্রেন-রাশিয়ার চেয়েও বড় যুদ্ধ হচ্ছে এক চেয়ার নিয়ে। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল ছিলাম। অবশেষে সত্যের জয় হয়েছে।

এ সময় জায়েদ খানের সঙ্গে উপস্থিত ছিলেন কালজয়ী অভিনেত্রী সুচরিতা, অরুনা বিশ্বাস, চিত্রনায়ক জয় চৌধুরীসহ শিল্পী সমিতির কয়েকজন সদস্য। এছাড়া বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরাও উপস্থিত ছিলেন।

বুধবার (২ মার্চ) আদালতের রায় পাওয়ার পর বিকেলেই এফডিসিতে যান জায়েদ খান। প্রায় এক মাস পর সেখানে গেলেন তিনি। কিন্তু শিল্পী সমিতিতে প্রবেশ করতে পারছিলেন না নায়ক। কারণ সমিতির গেটে তালা দেওয়া ছিলো।

সমিতির কার্যালয়ে প্রবেশের আগে জায়েদ বলেন, ‘আমি যদি হারতাম, তাহলে ফুল দিয়ে বরণ করে সুন্দরভাবে চলে যেতাম। শিল্পী সমিতির নির্বাচন মাত্র দুই বছরের ব্যাপার। এটা নিয়ে এত বাড়াবাড়ি করার প্রয়োজন নেই।’

The post এক চেয়ার নিয়ে ইউক্রেন-রাশিয়ার চেয়েও বড় যুদ্ধ হচ্ছে: জায়েদ খান appeared first on bd24report.com.

Leave a Reply

Your email address will not be published.