October 3, 2022

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক নৌপরিবহন মন্ত্রী ও মাদারীপুর-২ আসনের এমপি শাজাহান খান বলেছেন, ইউক্রেনের যুদ্ধে অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। সেখানে আমাদের বেশ কিছু বাঙ্গালীরা রয়েছে। ইতোমধ্যে ইউক্রেনের বাংলাদেশ এম্বাসি তাদেরকে উদ্ধার করার ব্যবস্থা করেছে। পাশের দেশ রোমানিয়া ও পোল্যান্ড, সেখান দিয়ে তাদেরকে ফিরিয়ে আনার ব্যবস্থা করা হয়েছে। যারা বৈধ ছিলো তাদের জন্য এ ব্যবস্থা করা হয়েছে। আর এরপরে যদি কেউ সেইটাও আমাদের সরকার তাদের ফিরিয়ে আনতে সক্ষম হবে।

মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. রেজাউল করিম শাহীন চৌধুরীর সাথে উপজেলা পর্যায়ের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও নেতৃবৃন্দের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। রোববার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলা পরিষদের আয়োজনে আসমত আলী খান অডিটোরিয়ামে সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুজ্জামান। এছাড়াও মাদারীপুর স্থানীয় সাংসদ প্রতিনিধি শিবু খান, রাজৈর স্থানীয় সাংসদ প্রতিনিধি আ.ফ.ম ফুয়াদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ফজলুল হক বালুল, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মোস্তফা, উপজেলা আ.লীগের একাংশের আহবায়ক শাহাবুদ্দিন শাহা, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা প্রদীপ মন্ডল, সাবেক পৌর মেয়র শামীম নেওয়াজ মুন্সী, জেলা পরিষদ সদস্য নুরজাহান পারুল, উপজেলা যুবলীগের আহবায়ক রেজওয়ানুল হক রেজন, সাবেক মহিলা সংস্থার চেয়ারম্যান ফরিদা হাসান পল্লবীসহ রাজৈর পৌরসভার কাউন্সিলরবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও আ.লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

আকাশ আহম্মেদ/বার্তাবাজার/মনির

Leave a Reply

Your email address will not be published.