October 2, 2022

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম মন্তব্য করে বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে নামলে বিএনপির একজনকেও খুঁজে পাওয়া যাবে না। শুক্রবার (১২ আগস্ট) বিকেলে রাজধানীর পুরান ঢাকায় জাতীয় শোক দিবস উপলক্ষে, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, গণতন্ত্র ধ্বংসের জন্য বিএনপি উঠেপড়ে লেগেছে, তারা দেশকে অস্থিতিশীল করতে চায়। এখনও ষড়যন্ত্র চলছে। ঐক্যবদ্ধভাবে এ অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তিনি আরও বলেন, যারা মানবাধিকারের কথা বলে অথচ তারা বঙ্গবন্ধুর পলাতক খুনিদের বাংলাদেশে ফিরিয়ে দেয়ার ব্যাপারে উদ্যোগ নিচ্ছে না।

বিএনপি আওয়ামী লীগকে ক্ষমতা থেকে ফেলে দিতে চায়, এর সমালোচনা করে তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে নামলে বিএনপির একজনকেও খুঁজে পাওয়া যাবে না।

কামরুল ইসলাম বলেন, সাংঘর্ষিক পরিস্থিতি সৃষ্টি করে নির্বাচন বানচাল করতে চায় বিএনপি। বিএনপি আবার যদি আগুনসন্ত্রাস করে, তাদের ছেড়ে দেয়া হবে না।

তিনি বলেন, শেখ হাসিনার বিকল্প অন্য কোনো শক্তি হতে পারে না। সুযোগ দেয়া হয়েছে বলেই বিএনপি পল্টন ও প্রেসক্লাবে সমাবেশ করে।

বার্তাবাজার/জে আই

1 thought on “‘আ. লীগ মাঠে নামলে বিএনপির একজনকেও খুঁজে পাওয়া যাবে না’

Leave a Reply

Your email address will not be published.