October 1, 2022

ভোলা- ৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা অনুযায়ী দেশে একজনও ভূমিহীন ও গৃহহীন থাকবেনা। প্রধানমন্ত্রীর এই পরিকল্পনা বাস্তবায়নের জন্য সরকার নানান প্রকল্প হাতে নিয়েছে।

আওয়ামী লীগ সরকারের গৃহীত অনেক দারিদ্র বিমোচন কর্মসূচী বাস্তবায়নের ফলে গ্রামীণ অর্থনীতির অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এজন্যই আওয়ামীলীগ সরকারই দরিদ্র মানুষের আস্থায় স্থান অর্জন করেছে। আগামী কয়েক বছরের মধ্যে গ্রাম অঞ্চলে কোন দরিদ্র মানুষ খুঁজে পাওয়া যাবে না।

রোববার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে দূর্যোগ ও ত্রান ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বরাদ্দকৃত বঙ্গবন্ধু জম্মশত বার্ষিকী উপলেক্ষ হতদরিদ্রদের মাঝে টিন ও সহায়তার চেক এবং সাইলো বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেনছেন। তিনি আরো বলেন, একটি এলাকার উন্নয়নের জন্য নেতৃত্বের ধারাবাহিকতা থাকা প্রয়োজন। নেতৃত্বের ধারবাহিকতা ছিলো বলেইে চরফ্যাসন মনুপুরায় যে উন্নয়ন করেছি,এবং উন্নয়ন ধারা অব্যহত রাখতে পেরেছি।

আবার ও সুযোগ পেয়ে চরফ্যাসন ও মনপুরা বাসীর কোন দাবী অবশিষ্ট থাকবে না। উপজেলা নির্বাহী অফিসার মো. আল নোমানের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ, পৌর আওয়ামীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিসুর রহমান প্রমুখ।

আরিফ/বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.