October 2, 2022

নাসরিন আক্তার নার্গিস যে কিনা চলচ্চিত্র অঙ্গনে শুধু নাসরিন নামেই পরিচিত মুখ। নানারকম চরিত্রে নিজেকে প্রতিষ্ঠিত করেন। কখনো বোন, কখনো ভাবী, কখনো সহকারি_নায়িকা, নায়িকা আবার কখনো প্রতি-নায়িকার চরিত্রে ক্রমশই উজ্জল হয়ে ওঠেন নাসরিন।

শুধু অভিনেত্রী নয়, একজন নৃত্যশিল্পী হিসেবেও বেশ পরিচিতি তার। চলচ্চিত্রে এমন একটা সময় ছিল, যখন প্রতিটি সিনেমাতেই আইটেম গানে নাসরিন ছিলেন অপরিহার্য। তবে বর্তমানে সিনেমা অঙ্গনে তার উপস্থিতি নেই বললেই চলে।

সম্প্রতি ‘জীবনের গল্প কথা’ নামের একটি ফেসবুক পেজের ভিডিওতে এক নারী নিজেকে যৌনকর্মী দাবি করছেন। তার ভাষ্যমতে, এই পথে তাকে নিয়ে এসেছেন অভিনেত্রী নাসরিন। এদিকে ভিডিওটি দেখে মুষড়ে পড়েছেন অভিনেত্রী। জীবদ্দশায় এমন হেনস্তা মানতে পারছেন না তিনি।

কান্না বিজড়িত কণ্ঠে নাসরিন গণমাধ্যম’কে বলেন, ‘আমি প্রায় ২৮ বছর হলো সিনেমা জগতে আছি। কেউ বলতে পারবে না আমি কারো সঙ্গে খারাপ আচরণ করেছি। কোথাকার এক অপরিচিত মেয়ে এসে আমার বদনাম করে গেল। এটা আমি কোনোভাবেই মেনে নিতে পারছি না। এভাবে অপমানিত হয়ে আমি বাঁচতে পারব না। এর সমাধান না হলে আমার আত্মহত্যা করা ছাড়া আর কোনো উপায় থাকবে না।

জানা গেছে, এ ব্যাপারে নাসরিনের স্বামী মোস্তাফিজুর রহমান রিয়েল গত ১০ ফেব্রুয়ারি রামপুরা থানায় সাধারণ ডায়েরি করেছেন। জিডি নম্বর ৫৩৯।

নাসরিনের স্বামী রিয়েল জানান , ‘নাসরিনের সবচেয়ে বড় শক্তির জায়গা হচ্ছে তার চরিত্র। সেখানে একজন অপরিচিত নারী কালিমা লেপনের চেষ্টা করছে। আমি আইনের দ্বারস্থ হয়েছি। সেটা সাইবার ক্রাইম ইউনিটে স্থানান্তর করা হয়েছে। এখন আমরা বিচারের অপেক্ষায় আছি।’

বার্তাবাজার/আর এম সা

Leave a Reply

Your email address will not be published.