October 1, 2022

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন। সন্তান ও পরিবার নিয়েই তার যত ব্যস্ততা। মাঝেমধ্যে দেশে ফিরলেও সিনেমায় আর ফেরেননি। রূপালি পর্দায় তার ফিরে আসা মরীচিকার মতো অধরাই রয়ে গেছে।

এদিকে দেশ ছেড়ে কয়েক হাজার মাইল দূরে থাকলেও সামাজিকমাধ্যমে বেশ সরব এই অভিনেত্রী। যেখানে নিজের বর্তমান সময়ের কাজের আপডেট সবার সঙ্গে শেয়ার করেন তিনি। শুধু তাই নয় নিজের নামে একটি ইউটিউব চ্যানেলও খুলেছেন ‘দুই নয়নের আলো’ সিনেমার নায়িকা। সেখানেও বিভিন্ন বিষয় নিয়ে ভিডিও বানিয়ে আপলোড করেন তিনি।

সম্প্রতি নিজের ফেসবুক পেজে নতুন ব্যস্ততার কথা জানালেন শাবনূর। তিনি জানান, সিডনিতে নিজের বাড়ির আঙিনায় বিশাল সবজির বাগান করেছেন। সেখানে লাউ, মিষ্টি কুমড়া, টমেটো, শিম, বেগুন থেকে শুরু করে প্রায় সব ধরনের সবজি চাষাবাদ করছেন।

এদিকে ফেসবুক পেজে নিজের বাগানের লাউ আর মিষ্টি কুমড়া হাতে দুটি ছবি পোস্ট করেন শাবনূর। এর ক্যাপশনে তিনি লেখেন, সিডনিতে আমার বাগানের লাউ ও মিষ্টি কুমড়া। জানা যায়, অস্ট্রেলিয়ায় ছোট বোন ঝুমুরের স্বামীর সঙ্গে ব্যবসা করছেন শাবনূর। এদিকে ঢাকায়ও তার একটি স্কুল রয়েছে।

The post অস্ট্রেলিয়ায় সবজি চাষাবাদ নায়িকা শাবনূর appeared first on bd24report.com.

Leave a Reply

Your email address will not be published.